শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

বকসিপুর গ্রামে দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুনী

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৪ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডট কম, ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বকসিপুর গ্রামে গত বুধবার ১৩ বছরের এক কিশোরী দুলাভাইয়ের বাড়িতে এসে ধর্ষন চেষ্টার শিকার হয়েছে। ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে সাগান্না ইউনিয়নের বকসিপুর গ্রামের মৃতঃ শামছুল হক মোল্লার ছেলে লম্পট মানোয়ার মিয়ার (৪০) বিরুদ্ধে।

জানা গেছে বুধবারে বেড়াতে আসা বকসিপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে জিয়াউর রহমানের শালিকা (১৩) তার বোনের সাথে দুলাভাইয়ের পাশের পান বরজে যায় ও পান বোরজে কাজ করাবস্থায় তাকে বাড়ি ফেরৎ যেতে বলে। সে বাড়ি ফিরতে গিয়ে কিছু দুর সামনে গেলে নিজ জমিতে কাজ করা অবস্থায় লম্পট মানোয়ার কিশোরীকে ডেকে বলে আমাকে একটু পানি এনে দেও। সে প্রথমে একটু সংকোচ বোধ করলেও পরে তাকে দুই-তিন বার পানির কথা বলার পর, সে তার বোনের কাছে গিয়ে পানি নিতে আসে। সেখান থেকে পানি নিয়ে মানোয়ারের কাছে গেলে, আগে থেকে কুমতলবে থাকা লম্পট মানোয়ার মিয়া পানি নিতে গিয়ে তাকে জড়িয়ে ধরে ও তাকে ধর্ষণের চেষ্টা করে।সে সাথে সাথে চিৎকার করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় লম্পট মানোয়ার।

পরে সেখান থেকে তার বোনের বাড়ি ফিরে গিয়ে তার বোন এবং দুলাভাই বাড়িতে গেলে ঘটনা খুলে জানায়। তার বোন এবং তার দুলাভাই জিয়াউর রহমান তাকে বলে এই ঘটনা যেন কেউ না জানে। এমনকি তার বোন দুলাভাই তার উপর রাগ করে। যাতে করে ঘটনা কোন ভাবেই কেউ না জানে। দুলাভাই জিয়াউর তাকে বলে তুই চুপ থাক বিষয়টি আমি দেখছি বলে উল্টো লম্পট মানোয়ারের পক্ষ নিয়ে সে নিজেই ভিডিও রেকর্ড করে। সেখানে সে বলে এই ঘটনা মিথ্যা ও বানোয়াট। আমাদেরকে হেও প্রতিপন্ন করার জন্য ও সমাজে আমাদের সুনাম নষ্ট করার জন্য মানুষ এমন করছে। এমন ঘটনায় একটি অনলাইন নিউজ পোর্টালে নিউজটি প্রকাশ হলে তিনি সেই নিউজ দেখে উল্টো সাংবাদিকদের বিরুদ্ধে মানহানি মামলা করবে বলে হুমকি ধামকি দেই।

সরেজমিনে কিশোরীর বাড়িতে গিয়ে জানা যায় ওইদিন লম্পট মানোয়ার মিয়া তাকে ধর্ষন চেষ্টা করে, সে বোন দুলাভাই কে ঘটনার সম্পর্কে বললে তারা বিচার করবে বলে তাকে সান্ত্বনা দিয়ে উল্টো অভিযুক্ত লম্পট মানোয়ার মিয়ার পক্ষে অবস্থান নেয় । ঘটনা জানাজানি হলে তার নিজ বাড়িতে ফিরে যায়।

ঝিনাইদহের হরিনাকুন্ডুর কাবাশাটিয়া ইউনিয়নের রুপদা গ্রামের হত-দরিদ্র ভ্যান চালকের মেয়ে সে। মারিয়ার মা বলেন হত-দরিদ্র মানুষ আমরা সরকার ও প্রশাসনের কাছে ওই লম্পট মানোয়ারের বিচার দাবি করছি। যাতে করে লম্পট মানোয়ার আমার মেয়ের মতো আর কোন মেয়ের সাথে এমন কাজ না করে। এ বিষয়ে জানতে অভিযুক্ত মানোয়ারের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *