বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

‘বঙ্গবন্ধুর আদর্শে নতুন প্রজন্মকে এগিয়ে নিতে হবে’

বর্তমানকণ্ঠ ডটকম / ৭০ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

নগরকান্দা (ফরিদপুর),বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,১৬ ডিসেম্বর, ২০১৭ : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমাদের নতুন প্রজন্মকে এগিয়ে নিতে হবে। তাদের মাঝে বঙ্গবন্ধুর স্বাধীনতা তুলে দিতে হবে।

আজ শনিবার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সৈয়দা সাজেদা চৌধুরী বলেন, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বাংলাদেশের এই স্বাধীনতাকে অক্ষুন্ন রাখতে হবে। উপজেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. বদরুদ্দোজা শুভ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপনেতার ছেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর বাবলু চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার এবিএম মহিউদ্দিন, থানা অফিসার ইনচার্জ এএফএম নাসিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধারা।

এর আগে তিনি উপজেলার কোদালিয়া শহীদনগর গণকবরে ফুল দিয়ে ৭১ এর স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং তাদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে শরিক হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *