শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

বাংলা প্রেস ক্লাব মিলানের নতুন কমিটি

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ইতালি : ইতালির মিলানে প্রবাসী সংবাদকর্মীদের নিয়ে গঠিত বাংলা প্রেসক্লাব মিলান এর ২০১৯ -২০২০ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। লন্ডন ও বাংলাদেশ ভিত্তিক টেলিভিশন অনলাইন টিভি পত্রিকার প্রবাসী প্রতিনিধিদের কে নিয়ে এই সংগঠন গঠিত।
এটিএন বাংলা ইউকের মিলান প্রতিনিধি এ কে রুহুল সান কে সভাপতি, ঢাকা টাইমস পত্রিকার ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খন্দকার কে সিনিয়র সহ সভাপতি, চ্যানেল এস ইউকের মিলান প্রতিনিধি ও ডিবিসি টেলিভিশন এর মিলান প্রতিনিধি নাজমুল হোসেন কে সাধারণ সম্পাদক, এনটিভি ইউরোপের ফেরদৌসী আক্তার পলি কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, বিজয় টিভির ইতালি প্রতিনিধি ও মিলান বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক আল আমিন হোসাইন কে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।
খুব শিঘ্রই ইতালির নর্দ এরিয়ার সকল সংবাদকর্মীদের কে নিয়ে বাংলা প্রেসক্লাব মিলানের পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে। ইতিমধ্যে এই নব গঠিত বাংলা প্রেসক্লাব গঠিত হওয়ার পর থেকে মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন এবং এই সংগঠনের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *