বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

বোয়ালমারীতে শিশু ধর্ষণের চেষ্টা আটক ১

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৬ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদপুর : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের চন্দনী গ্রামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে (৮) ধর্ষণের চেষ্টার ঘটনায় বিপ্লব মোল্যা (১৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বিপ্লব মোল্যাকে ৬ জুন শনিবার ফরিদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে। জানা যায়, চন্দনী গ্রামের মোদাসের মোল্যার ছেলে বিপ্লব মোল্যা শক্রবার (০৫.০৬.২০) দুপুর ২টার দিকে প্রতিবেশি তৃতীয় শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে জোর করে চন্দনী মাঠে মসিউর রহমানের পাঠ ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার সোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিপ্লব পালিয়ে যায়।

এ ঘটনায় ওইদিনই ওই ছাত্রীর মা ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে বিপ্লবের নামে থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ বিকেলে তাকে (বিপ্লবকে) আটক করে। পরে রাতে নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ৩ এর ৬ (৪) খ ধারায় মামলা হয়। মামলা নম্বর ৫। পুলিশ শনিবার ওই ছাত্রীকে ফরিদপুর ফরেনসিক বিভাগে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছে।

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, চন্দনী গ্রামের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করেন ওই ছাত্রীর মা। আসামিকে গ্রেফতার করে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *