বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

বড়াইগ্রামে ইট ভাটার পাশে মেহেরপুরের অব. পুলিশ সদস্যের লাশ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর :
নাটোরের বড়াইগ্রামের গড়মাটি এলাকার কুন্ডু’র ইট ভাটার পাশ থেকে একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকাল ৭টার দিকে অজ্ঞাত ব্যাক্তি হিসেবে লাশটি উদ্ধার করে এবং পরে তার পরিচয় নিশ্চিত করে পুলিশ। মৃত ওই অব. পুলিশ সদস্যের নাম জাবেদ আলী (৬৫)। তিনি মেহেরপুর জেলার ঝাউগাড়িয়া এলাকার মৃত কবির খানের ছেলে।

মৃতের ছেলে শরিফ হাসান জানান, তার বাবা চাকরী থেকে অবসরপ্রাপ্ত নেওয়ার পর দুইটি ট্রাক কিনে তা ভাড়ায় খাটাতো ও দেখভাল করতো। বৃহস্পতিবার বিকেল ৫টায় সর্বশেষ তার বাবা জানায়, ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে তিনি ফিরছেন। এরপর সন্ধ্যার পর থেকে বাবার ফোন বন্ধ পাওয়া যায়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জাহিদ আলী জানান, সকালে ইটভাটার পাশে লাশটি পড়ে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে তাকে উদ্ধার করা হয় ও পরিচয় নিশ্চিত করা হয়। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি তবে কান দিয়ে রক্ত পড়ার দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, মস্তিস্কে রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয় এবং তাকে বহন করা পরিবহনের চালক বা হেলপার রাতের কোন এক সময় তাকে ইটভাটার পাশে ফেলে রেখে যায়। পুলিশ কর্মকর্তা আরও জানান, লাশ ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *