বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

ভুমি সচিব মাকছুদুর রহমান পাটওয়ারীর মহামান্য রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ

বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা।  / ২৭ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ এর সাথে ভুমি সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী সৌজন্য সাক্ষাত করেন। মহামান্য রাষ্ট্রপ্রতির প্রতি সর্বোচ্চ শ্রদ্বা প্রদর্শন করে চাঁদপুর জেলার ফরিদগঞ্জের কৃতি সন্তান ভুমি সচিব মাকছুদুর রহমান বলেন, প্রজাতন্ত্রের একজন সাধারন সরকারি কর্মচারী হিসেবে আমাকে সদয় হয়ে সাক্ষাতের অনন্য সুযোগ দেয়ায় ভূমি মন্ত্রণালয়, এর আওতাধীন সকল দপ্তর, সংস্থা, মাঠ পর্যায়ের সকল অফিসে কর্মরত কর্মকর্তা ও কর্মচারী তথা ভূমি পরিবারের পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতির প্রতি গভীর শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাচ্ছি।

ভূমি মন্ত্রণালয় কর্তৃক ইতোমধ্যে সম্পাদিত কার্যক্রম, চলমান কার্যাবলি এবং সামনের দিনগুলোতে সম্পাদনযোগ্য কার্যক্রম সম্পর্কে মহামান্য রাষ্ট্রপতি সদয় অবহিত করার সুযোগ দিয়েছেন। একইসঙ্গে মহামান্য রাষ্ট্রপতি আরও গতিশীল, জনমুখি, হয়রানিমুক্ত সেবা জনগনের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার জন্য সানুগ্রহ নির্দেশনা দিয়েছেন। মহামান্য রাষ্ট্রপতির প্রতিটি সানুগ্রহ নির্দেশ প্রতিপালনে আমরা বদ্ধপরিকর।

তিনি আরও বলেন, এমন দুর্লভ সুযোগ পেয়ে গৌরবান্বিত মনে করছি। একইসঙ্গে জনগণের সেবায় সর্বোচ্চ শ্রম দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *