বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

‘ভুয়া ভোটের সংসদ’-এর প্রতিবাদে বিএনপির মানববন্ধন

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক । বর্তমানকণ্ঠ ডটকম:
‘ভুয়া ভোটের সংসদ’-এর প্রতিবাদে বিএনপি এক ঘন্টার মানববন্ধন করেছে আজ। বুধবার (৩০ জানুয়ারি) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবে এ মানববন্ধন শুরু হয়। যা বেলা ১২টা পর্যন্ত চলে। মানববন্ধনে বিএনপি, দলটির সহযোগী ও অঙ্গসংগঠন ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

মানববন্ধনে বিএনপির নেতারা অভিযোগ করেন, একাদশ সংসদ নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে। ৩০ ডিসেম্বর নয়, ভোট হয়েছে ২৯ তারিখ রাতে। ফলে এই ভুয়া ভোটের সংসদের কোনও বৈধতা নেই। তাই আগামীতে আর কোনও নির্বাচন না গিয়ে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে এগিয়ে নিতে হবে।

বিএনপি নেতাকর্মীরা এই মানববন্ধনে আর কোনও নির্বাচনে না গিয়ে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন।

এ বিষয়ে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম বলেন, অনেকে বলে বিএনপি কেন নির্বাচনে যায় না। এখন তারাও দেখেছেন শেখ হাসিনার অধীনে কোনও নির্বাচন সুষ্ঠু হয় না। তাই বলবো দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের কর্মসূচি ঘোষণা করুন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. মইন খান প্রমুখ এই মানববন্ধনে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *