বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

ভোলাহাটে এজাহারভূক্ত ১০আসামী গ্রেপ্তার; জামিন একদিনেই

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৪ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ : ভোলাহাটে এজাহারভূক্ত ১০আসামী গ্রেপ্তার ও জামিন একদিনেই। ১৬মে শনিবার তাদের গ্রেফতার করা হয়। এজাহারের বিবরণে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ভোলাহাট উপজেলার বড়জামবাড়ীয়া গ্রামের মৃতঃ সিদ্দিক আলীর ছেলে মনিরুল ইসলাম(৫৫) ৪ এপ্রিল সাড়ে ১০টার দিকে ভ্যান যোগে রহনপুর যান। এদিন আবার সাড়ে ১২টার দিকে একই রাস্তা দিয়ে বাড়ী ফিরলে জামবাড়ীয়া গ্রামের নেজামুদ্দিনের গভীর নলকূপের উত্তর পাশে পাকা রাস্তার উপর পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে উৎপেতে থাকা উপজেলার একই গ্রাম বড় জামবাড়ীয়ার তসের আলীর ছেলে তুহিন(২৫), মৃতঃ অহিদুল ইসলামের ছেলে তসের আলী(৫৪),আফজাল হোসেন(৫৮) আফজাল হোসেনের ছেলে পিপুল(৪৫)গং ভ্যানের গতিরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। আহত তরিকুল তাকে গালিগালাজ করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে তাদের কাছে থাকা লাঠি, লাদনা, ধারালো হাসুয়া ও লোহার রড দিয়ে এলাপাথাড়ি ভাবে হত্যার উদ্দেশ্যে কোপ মেরে ডান পায়ের গোড়ালী হতে কোমরের নীচ পর্যন্ত গুরুতর জখম করে। তার ডান হাতের কব্জি হাসুয়ার আঘাত করে জখম হয়। তরিকুল গুরুতর আহত হয়ে পড়লে স্থানীরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে তাকে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়। অবস্থা বেগতিক হলে তাকে ঐদিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় উল্লেখিত ব্যক্তিরাসহ মোট ১১জনকে আসামী করে আহতের ভাই মনিরুল ইসলাম বাদি হয়ে ভোলাহাট থানায় ঐদিন একটি মামলা করেন।

জেলা গোয়েন্দা শাখা ডিবির এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম জানান, মামলার প্রক্ষিতে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ১৬ মে শনিবার সকালের দিকে খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল এজাহারভূক্ত ১০ জন আসামীকে গোদাগাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বড় জামবাড়ীয়া এলাকার মো. তসের আলীর ছেলে মোক্তাদির হোসেন তুহিন (২৫), মৃত ওহেদুল্লাহ ওরফে ওহেদুল সরদারের ছেলে মো. তসের আলী (৫৪), আফজাল সরদার (৭৫), মো. পিপুল সরদার (৪২), আতিকুর রহমান আতি (২৮), মো. আক্তারুল (৩২), মৃত আফসার আলীর ছেলে ওয়াদুদ আহমেদ মিলন (৩২), মো. বাবুল আলীর ছেলে নাহিদুর রহমান নাহিদ (১৮), মৃত তালেব সরদারের ছেলে মো. বাবুল আলী (৪৭) ও জেসারত আলীর ছেলে আবু সাইদ (১৮)। গ্রেপ্তারকৃতদের আদাতলে উঠানো হলে বিচারক তাদের জামিন প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *