বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ভোলাহাটে নুতন ৬জনের করোনা পজিটিভ

বর্তমানকণ্ঠ ডটকম / ২৯ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ভোলাহাট, বর্তমানকন্ঠ ডটকম, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে নুতন করে আরো ৬জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও প: প: অফিসার ডাঃ আব্দুল হামিদ জানান, গত ৬জুন ভোলাহাট উপজেলার মোট ৭৩জনের পাঠানো রিপোর্ট ১০জুন ফলাফল আসে। এতে ৬জনের পজেটিভ আর বাকী ৬৭জনের রিপোর্ট নেগেটিভ।

এদের মধ্যে জামবাড়ীয়া ইউনিয়নের কালিনগর গ্রামের আবু বক্করের স্ত্রী মেরিনা(৩৬), গোহালবাড়ী ইউনিয়নের ৪জন, এদের মধ্যে-বজরাটেক গ্রামের মৃত মুঞ্জুর হোসেনের ছেলে বাবর আলী বাবু(৫০), রাধানগর কলোনী গ্রামের মৃত গিয়াস উদ্দিন মোল্লার ছেলে আজম আলী(৫৫), কানারহাট গ্রামের শাহ্জাহান আলীর মেয়ে রিনা বেগম(৩৫), বজরাটেক গ্রামের মোঃ বিসা আলীর ছেলে সিফাত(২০) ও সদর ইউনিয়নের তেলীপাড়া গ্রামের তুষার আলীর স্ত্রী উম্মে কুলসুম(২০)।

উপজেলা স্বাস্থ্য ও প: প: অফিসার ডাঃ আব্দুল হামিদ আরো জানান, এ পর্যন্ত ভোলাহাট উপজেলার ৩ শত ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩ শত ২৬ জনের রিপোর্ট নেগেটিভ। এ নিয়ে উপজেলায় ১০জনের করোনা পজেটিভ শনাক্ত হলো। এখনো ৬টি রিপোর্ট ফলাফলের জন্য বাকী রয়েছে। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৪ জন বলে তিনি জানান।

এর আগে আরো ২ জনের করোনা পজিটিভ দেখা দিলেও তারা বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছে বলে প্রত্যক্ষ করা গেছে। তবে গত ১ মাস ধরে ভোলাহাটে করোনা পজিটিভ দেখা না গেলেও ঈদের ছুটি কাটাতে এসে ঢাকা থেকে আগত বিভিন্ন চাকরীজীবি পুরুষ-নারী, ছেলে-মেয়েদের মাধ্যমে করোনা ভাইরাসের প্রকোপটা দেখা যাচ্ছে বলে মন্তব্য করছেন এলাকার অভিজ্ঞমহল। যেমনটি ঘটেছে উপরোল্লিখিত রিনা বেগমের ক্ষেত্রে। তিনি বরাবরই ঢাকায় বসবাস করেন। ঈদের ছুটি কাটাতে বাড়ীতে আসেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *