শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

মহিলা মেম্বার ও তার স্বামীর নামে অর্থ আত্মসাতের মামলা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

রাজীব তালুকদার, বর্তমানকন্ঠ ডটকম, ঝালকাঠি : কাঠালিয়া মহিলা মেম্বার সাবিনা ও তার স্বামী শামিম সরকারি টিউবয়েল দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগে বিজ্ঞ আদালতে মামলা।

ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলার ৪ নং সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (৪.৫.৬) সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মোঃসামিম মৃধা তাদের নিজ এলাকায় থেকে সরকারি টিউবয়েল দেয়ার কথা বলে কয়েক পরিবারের কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে ভুক্তভোগী মোঃ রাজিব খান টাকা গণমাধ্যমকে জানান আমি সাবিনা মেম্বারের কাছে টিউবলের জন্য যে টাকা নিয়েছে তা চাইতে গেলে বলে আজ কাল দিব সরকার দিচ্ছে পাবেন এই বলে প্রায় দীর্ঘদিন ঘুরতে থাকে পরবর্তীতে আমি আমার টাকা ফেরত চাইতে গেলে আমাকে ভয় প্রীতি হুমকি দেয় ও তার স্বামী শামিম মৃধা আমাকে মারতে উঠে।

সাবিনা মেম্বার পূর্বে একটি এনজিওতে চাকরি করতো তার স্বামী শামিম মৃধা ধান ভাঙ্গা মেশিন এর কল চালিয়ে জীবন যাপন করত। কিন্তু বর্তমানে এখন তার বিশাল অট্টালিকা। গরীবের রক্ত চুষে কোটিপতি হলেন সংরক্ষিত মহিলা মেম্বার।

সাবিনা মেম্বার বাংলাদেশ আওয়ামী লীগ এর নাম বিক্রি করে তার এলাকায় লোকজনদের ভয়-ভীতি দেখায়। এবং সে পারেনা এমন কোন কাজ নেই যদি কারো সাথে কোনো বিবাদ বা ঝগড়া হয় তাহলে প্রকাশ্যে বলে তোকে দেখিয়ে দিব তোরে নারী নির্যাতন মামলা দিব আমি সাবিনা বর্তমানে মেম্বার আছি আমার কথায় সব হবে।

উল্লেখ্য বিষয়ে রাজিব খান জানান আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন যাহাতে পাপিয়ার মতন এই মহিলা মেম্বারের আয় এর উৎস কোথায় খতিয়ে দেখার জন্য।

চাইতে গেলে তাকে ভয় প্রীতি হুমকি দেয় অবশেষে অনুপায় হয়ে রাজিব খান ঝালকাঠি বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন। ভুক্তভোগী মোঃ রাজিব খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং ৬৯/২০২০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *