শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল- আমিন, সাধারণ সম্পাদক শাহিন

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৩ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম, ৪ জুন ২০১৮: মাধবদী থানা প্রেসক্লাবের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক মানবজমিনের মাধবদী প্রতিনিধি মো: আল-আমিন সরকারকে সভাপতি ও ব্রেকিংনিউজের নরসিংদী জেলা প্রতিনিধি শাওন খন্দকার শাহিন কে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। ৪ জুন, সোমবার মাধবদী রাইন ওকে মার্কেটের ৩য় তলায় সংগঠনের কার্যালয়ে এই ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
থানা প্রেসক্লাবের আহব্বায়ক মো: আনিসুর রহমান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক ও ছড়াকার এমদাদুল ইসলাম খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জার্নালিস্ট হেলথ ফোরাম বাংলাদেশ’র মহাসচিব শাফি উদ্দিন আহমদ, মাধবদী ক্লাব লিমিটেডের সভাপতি মো: আল-আমিন প্রধান ভূঁইয়া, সাংবাদিক নাঈম আহমদ প্রমুখ।
২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান সোহেল (দৈনিক মুক্ত খবর), সহ-সভাপতি ওবায়দুর রহমান মাসুম (বিডি নিউজ-২৪ ডটকম) ও তৌহিদুর রহমান তৌহিদ (সাপ্তাহিক ঢাকা থেকে), যুগ্ম-সাধারণ সম্পাদক মো: রাসেল হাসান (সাপ্তাহিক বর্তমান যোগাযোগ), কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির (সাপ্তাহিক দেশগ্রাম), সাংগঠনিক সম্পাদক মো: নুর আলম (সাপ্তাহিক খোরাক), মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা হক শিমুল ( দৈনিক মানবকণ্ঠ), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাজী রোমান (সাপ্তাহিক সোনালী পাঠক), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: মাহবুব উল আলম (নরসিংদী প্রতিদিন ডটকম), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফ ইকবাল রাসেল (বাংলা টিভি), আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক (সাপ্তাহিক বর্তমান যোগাযোগ), প্রকাশনা সম্পাদক মো: আব্দুল কুদ্দুস (ঢাকা২৪ ডটনেট), সমাজ কল্যাণ সম্পাদক রাকিবুল হাসান জয় (সাপ্তাহিক জণপদ), ক্রীড়া সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন ( দৈনিক নরসিংদীর সারাদিন), দপ্তর সম্পাদক মো: আওলাদ হোসেন (সাপ্তাহিক আঁচড়), কার্যকরি সদস্য অধ্যাপক ফজলুল হক মিলন (দৈনিক গ্রামীন দর্পন), সফুর উদ্দিন প্রভাত (দৈনিক সমকাল), সাহিল সারোয়ার (দৈনিক ডেসটিনি), কাজী মেহবুব ইয়াছিন সৃজন ( ভোরের প্রতিভা) ও মো: জাকারিয়া (বিজয় টিভি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *