বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

ময়মনসিংহে পৃথক ঘটনায় ৪ লাশ উদ্ধার

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৩ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:
ময়মনসিংহ নগরী ও ত্রিশাল উপজেলা থেকে পৃথক ঘটনায় ২ পুরুষ, ২ নারীসহ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- ত্রিশালের স্কুলছাত্রী রিফা (১৭), ময়মনসিংহ নগরীতে অজ্ঞাত দুই নারী ও ট্রেনে কাঁটা পড়া এক বৃদ্ধ।

বুধবার (৬ মার্চ) সকালে ত্রিশাল পৌর শহরের উজানপাড়া ও ময়মনসিংহ নগরীর টাউন, তিন কোনা পুকুরপাড় এবং বাদেকল্পা থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, উপজেলার পৌর এলাকার ২নং ওয়ার্ডের ওজানপাড়া গ্রামে একটি বাড়ির পেছনে পুকুর ঘাটে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রিফা নামে ওই তরুণী। তার লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, শহরের টাউন হল এলাকা থেকে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত (৮০) এক নারী ও সদরের দাপুনিয়া এলাকার একটি ব্রিজের নিচ থেকে অজ্ঞাত (৪০) আরেক নারীর লাশ উদ্ধার করা হয়।

অন্যদিকে, ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান জানান, নগরীর তিনকোনা পুকুর পাড় এলাকায় ট্রেনে কাঁটা পড়ে আব্দুল বারেক (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়। তার লাশ উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *