বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

যুুবকের আত্মহত্যার সংবাদ শুনে তরুণীর আত্মহত্যা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৯ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জে যুবকের আত্মহত্যার সংবাদ শুনে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক তারুণী। উপজেলার বারপাইকা ও হর্ণিদুর্গাপুর গ্রামে রোববার রাতে ও সোমবার দুপুরে পৃথক এই ঘটনা দুইটি ঘটে।

উপজেলার বারপাইকা ও হর্ণিদুর্গাপুর গ্রামে রোববার রাতে ও সোমবার দুপুরে ঘটনা দুইটি ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার লোকজন জানান আত্মহননকারী যুবক-যুবতী প্রেমিক-প্রেমিকা ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ১৫ নং রূপসা উত্তর ইউনিয়নের বারপাইকা গ্রামের মিয়াজী বাড়ির কাদের আলীর ছেলে শাকিল(২২) রোববার রাতে পার্শবর্তী বাড়ির একটি আম গাছের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করার পর সোমবার বিকালে তার লাশ দাফন করা হয়। এব্যাপারে শাকিলের ভাই এমরান হোসেন বাদী হয়ে সোমবার সকালে একটি অপমৃত্যু মামলা করেছে।

অপরদিকে, সোমবার দুপুরে ১৪ নং হর্ণিদূর্গাপুর গ্রামের ভুঁইয়া বাড়ির মনু মিয়া ভুঁইয়ার মেয়ে আছিয়া আক্তার মুক্তা(১৭) সোমবার দুপুরে তাদের বসতঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এব্যাপারেও অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে পৃথক দুইটি আত্মহত্যার কারন সম্পর্কে লাশ উদ্ধারকারী ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, যুবক-যুবতীদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কিনা তা উভয় পরিবারের কেহ স্পষ্ট করে কিছু বলছে না। এব্যাপারে এলাকায় ব্যাপক গুঞ্জন রয়েছে আত্মহননকারী উভয়ের মধ্যে প্রেমের গভীর সম্পর্ক থাকার কারনে আত্মহত্যা করেছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, প্রথম ঘটনায় অপমৃত্যু মামলা রুজ্জু হয়েছে। দ্বিতীয় ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্কের বিষয়ে আমাদের জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *