বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

রাজশাহীতে শিশুকে ধর্ষণের পর গলা কেটে হত্যা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

রাজশাহী | বর্তমানকণ্ঠ ডটকম:
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার রাতে উপজেলার রিসিকুল ইউনিয়নের বারইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নগর পুলিশের কর্ণহার থানায় অজ্ঞাতপরিচয় আসামির বিরুদ্ধে মামলা করা হয়েছে। নিহত শিশুর নাম হাসিনা খাতুন (১১)। সে বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণির চূড়ান্ত পরীক্ষায় অংশ নিয়েছিল। বারইপাড়া গ্রামের হোসেন আলীর মেয়ে হাসিনা।

স্থানীয়রা জানান, শিশু হাসিনা খাতুন শনিবার একই গ্রামে তার নানাবাড়িতে বেড়াতে যায়। রাতে সে নানির ঘরে ঘুমিয়ে ছিল। তাকে ঘরে একা রেখে পাশের বাড়িতে মাদারগান শুনতে যান তার নানা-নানি। তখন বাড়িতে একা ছিল হাসিনা। রাত সাড়ে ১১টার দিকে অজ্ঞাতপরিচয় কোনো ব্যক্তি ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। পরে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

কর্ণহার থানার ওসি সেলিম বাদশা জানান, শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে তা নিশ্চিত হয়েছে। শিশুটি হয়তো ধর্ষককে চিনে ফেলেছিল, এ কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ওসি আরও জানান, খুনিকে চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *