শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

লালপুরে গাছের পাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু : জেলহাজতে হুকুমদাতা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৫ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের লালপুরে ছাগলের খাবারের জন্য কাঁঠালের পাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিজান মন্ডল (৪০) নামের এক জনের মৃত্যু হয়েছে। রবিবার (২৪ মে) সকাল ৭টার দিকে উপজেলার নুরুল্লাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মিজান ওই গ্রামের বালুঘাট এলাকার মাহাতাব মন্ডলের ছেলে।

জানা যায়, একই এলাকার লোকমান হোসেন ঝন্টু দিনমজুর মিজানকে ছাগলের খাবারের জন্য কাঁঠালের পাতা পাড়তে গাছে উঠালে সেখানে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই আজিজুল হক বাদী হয়ে হুকুমদাতা লোকমান হোসেন ঝন্টুর নামে লালপুর থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ দুপুরে ঝন্টু কে আটক করে আদালতে প্রেরণ করেন।

লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ৭ টার দিকে প্রতিবেশী লোকমান হোসেন ঝন্টুর কাছে কাজের পাওনা ৫ হাজার টাকা চাইতে যায় দিনমজুর মিজান। এসময় ঝন্টু মিজানকে কাঁঠাল গাছে উঠে পাতা পাড়তে বলে। ঝন্টু কাঁঠাল গাছে উঠলে অসাবধানতাবসত গাছের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সঙ্গে মিজানের হাত স্পর্শ হলে ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাছের ডালে আটকে মারা যায় মিজান।

খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের টিম লিডার রুহুল আমিনসহ একটি দল ঘটনাস্থলে পৌঁছে কাঁঠাল গাছের দুই ডালে আটকে থাকা মিজানের মৃতদেহ উদ্ধার করে। থানা পুলিশ সকালেই লাশটি ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং হুকুমদাতা ঝন্টুকে দুপুরে জেল হাজতে প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *