বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

শাহরাস্তির উঘারিয়ায় জমিসংক্রান্ত বিরোধে সংঘর্ষ, আহত-২, থানায় অভিযোগ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, বর্তমানকন্ঠ ডটকম, শাহরাস্তি, চাঁদপুর : শাহরাস্তির উঘারিয়ায় জমিসংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত দুই, থানায় অভিযোগ।

ঘটনার বিবরনে জানা যায়, শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া গ্রামের পানওয়ালার বাড়ির মৃত সিরাজুল ইসলাম এর স্ত্রী শাহানারা বেগম (৫৫) এ প্রতিনিধিকে জানান তার স্বামী মৃত্যুকালে বাড়িতে সাড়ে ২৯ ডিং সম্পত্তি এবং
৩ টি পুকুর সহ মাঠে ৮৫ ডিং সম্পত্তি রেখে যায়। আমি ভোগ দখলে আছি মাত্র ১৫/১৬ ডিং সম্পত্তির উপর কোন মতে বাস করছি। তিনটি পুকুরের মধ্যে একটির ভাগ দেয় । আর সব সম্পত্তি জোরপূর্বক ভোগ দখল করে খাচ্ছে একই বাড়ির মৃত ইব্রাহিমের পুত্র মোঃ শহিদুল ইসলাম (৫৮) আমাদেরকে প্রায়ই মারধর করে।

এ ব্যাপারে বেশ কয়েকবার শালিসি বৈঠক ও হয়েছে। আমার কোন ছেলে নাই, পাঁচ মেয়ে
তাদেরকে বিয়ে দিয়েছি। গত ১৭ মে বিকেলে আমার দখলকৃত ভূমির মধ্যে আমি সবজির বীজ লাগাতে গেলে আমাদেরকে বাঁধা দেয় এবং মারধর করে এতে আমিও আমার মেয়ে মারাত্মকভাবে আহত হই। আমার মেয়ের নাম হাসিনা (৩৫) স্বামি দুলাল। তাদেরকে আহতাবস্থায় স্থানীয় ইউপি মেম্বার মোঃ মিজানুর রহমান উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি বলছেন আমাদেরকে প্রানে মেরে পেলার হুমকি দিচ্ছে এ ব্যাপারে শাহরাস্তি থানায় দুই জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন সোমবার দুপুরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *