বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সরকারের নগদ অর্থ সহায়তা প্রদান কর্মসূচির তালিকা প্রকাশের দাবিতে গাইবান্ধায় অবস্থান কর্মসূচি

বর্তমানকণ্ঠ ডটকম / ২৬ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধায় সরকারের নগদ অর্থ সহায়তা প্রদান কর্মসূচির তালিকার প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে সিপিবি।

১৯ মে দুপুরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) দারিয়াপুর শাখার উদ্যোগে প্রচন্ড তাপ দাহের মাঝে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

একদিকে করোনা ভাইরাস মহামারি বাড়ছে অন্যদিকে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে সরকারি ত্রাণ, সহায়তা লুটপাটের ঘটনা। সরকার অসহায় মানুষের জন্য নগদ টাকা মোবাইলে পাঠানোর যে কর্মসূচি হাতে নিয়েছে। সেখানেও হরিলুট শুরু হয়ে গেছে। ২০০ থেকে ৩০০ নামের পাশে একটি মোবাইল নম্বর দেয়া হয়েছে। চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মীদের আত্মীয় স্বজনদের নাম তালিকাভূক্ত করা হয়েছে। এই তালিকায় যাদের নামে টাকা পাঠানো হয়েছে তাদের তালিকা প্রতিটি ওয়ার্ডে প্রকাশ্য স্থানে টানিয়ে দিতে হবে বলে বক্তারা দাবি করেন।

বক্তব্য রাখেন, সিপিবি কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক শরীফ উল আনোয়ার সজ্জন, গাইবান্ধা সদর উপজেলা সিপিবি’র সভাপতি ছাদেকুল ইসলাম, দারিয়াপুর অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *