শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

‘সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধির উদ্যোগ নেওয়া হবে’

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৫ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

খাগড়াছড়ি: পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেছেন, ‘সারাবিশ্বে গণমাধ্যম নিত্য নতুন প্রযুক্তির সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে। সংবাদের গতি প্রকৃতির সঙ্গে ভোক্তা চাহিদারও পরিবর্তন ঘটছে। এ স্রোতের সঙ্গে তাল মেলাতে গণমাধ্যম কর্মীদের শামিল হতে হবে। গণমাধ্যম কর্মীদের পেশাগত দক্ষতা বৃদ্ধি এবং চ্যালেঞ্জ মোকাবিলায় সরকার নানামুখী প্রণোদনা দিয়ে চলেছে। তার ধারাবাহিকতায় পার্বত্যাঞ্চলের সংবাদ কর্মীদের জন্যও উদ্যোগ নেওয়া হবে।’

আজ রোববার বিকেলে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কেইউজে সভাপতি সাংবাদিক নুরুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (উপ-সচিব) ড. প্রকাশ কান্তি চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মো. মুজিবুল আলম এবং বোর্ডের উপ-সচিব মংছেনলাইন রাখাইন।

সাংবাদিক প্রদীপ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেইউজের সাধারণ সম্পাদক কানন আচার্য্য, কেইউজে কল্যাণ তহবিল সভাপতি সাংবাদিক সৈকত দেওয়ান, কেইউজে কোষাধ্যক্ষ দুলাল হোসেন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রিপন সরকার।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু অ্যাডভেঞ্চার উৎসব’ আয়োজনসহ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নানামুখী সৃজনশীল উন্নয়ন কর্মকাণ্ডের জন্য নব বিক্রম কিশোর ত্রিপুরার কর্মতৎপরতার প্রশংসা করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেইউজে সদস্য মংসাপ্রু মারমা, সাংবাদিক রফিকুল ইসলাম, নুরুচ্ছাফা মানিক, রুপায়ন তালুকদার, বিপ্লব তালুকদার, শংকর চৌধুরী, আল-মামুন, লিটন ভট্টাচার্য্য রানা, শাহরিয়ার ইউনুছ, সমির মল্লিক এবং জাফর সবুজ। সভায় প্রধান অতিথি নব বিক্রম কিশোর ত্রিপুরাকে কেইউজের পক্ষ থেকে সম্মানসূচক ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *