বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

সারা দুনিয়াব্যাপী মুসলমানদের যুদ্ধ হচ্ছে নাস্তিকদের রিরুদ্ধে – আল্লামা জুনাইদ বাবু নগরী

রুহুল আমিন খাঁন স্বপন, ফরিদগঞ্জ, চাঁদপুর। / ৯৩ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী বলেছেন- আজ বাংলাদেশসহ সারা দুনিয়েতে যে অশান্তি বিরাজ করছে, তার পিছনে কারা কাজ করছে,কারা নানা ভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে । তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোন ধর্ম নেই।

তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদীরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানা ভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে। তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্ত আল্লাহপাকের ইশারায় সামান্য মশার কাছে তারা পরাস্থ হয়ে গেছে। তিনি বলেন- এরা নবী রাসুলের কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে উঠে। তাই এদেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মী প্রতিষ্ঠান এবং এর খেদতমকারী ও আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রে বেড়া জাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা স্বোচ্ছার হওন। আজকে ইন্ডিয়ার মোদি সরকার পুরো ভারতে বাবরী মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশরায় সেও শান্তিতে নাই। বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি স্বআবস্থানে বাস করছে, আওয়ামী লীগ-বিএনপিরাও কোন না কোন ভাবে এক অভিন্ন। কিন্তু মুরগী শাহরিয়ার কবিরসহ নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপদজনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এর বাহিরে সমস্ত বিশ্ববাসী আমি মনে করি নিরাপদ ও শান্তিতে বিশ্বাসী।

শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদ্রাসার উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ মাহফিলে, হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী তিনি তাঁর বক্তব্যে এইসব কথা বলেন।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদ্রাসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরও ওয়াজ করেন মাওঃ কারী আশরাফ আলী, মাওঃ অলি উল্যা, মাওঃ জসিম উদ্দীন, মাওঃ মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওঃ আনোয়ার হোসাইন আমিনী প্রমূখ।

পরে তিনি, মাদ্রাসার শিক্ষার্থীদের পাগড়ী প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *