শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সালমা ইসলাম এমপির নেতৃত্বে জাতীয় পার্টির ব্যাপক প্রস্তুতি

বর্তমানকণ্ঠ ডটকম / ২৭ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

নবাবগঞ্জ,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৩ মার্চ ২০১৮:
ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির মহাসমাবেশ। এ সমাবেশকে সফল করতে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নেতৃত্বে দোহার ও নবাবগঞ্জের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

মহাসমাবেশকে সফল করতে নেতাকর্মীরা বেশ কয়েকদিন আগে থেকেই তৃণমূলে গণসংযোগসহ নানা তৎপরতা চালিয়েছে। সকালেই তারা দোহার নবাবগঞ্জ থেকে অর্ধশতাধিক বাসে নেতাকর্মী নিয়ে ঢাকা আসবেন।

সমাবেশে যোগদান করতে রঙিন টুপি, টি-শার্ট পরিহিত ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে তারা সুসজ্জিতভাবে ঢাকার সোহরাওয়ার্দী ময়দানে আসবেন। এজন্য নেতাকর্মীরা নানা প্রস্তুতি নিয়েছে। সমাবেশকে কেন্দ্র করে দোহার নবাবগঞ্জে ঘুরে দাঁড়িয়েছে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন।

সর্বশক্তি প্রয়োগ করে সংসদ সদস্য সালমা ইসলামের নেতৃত্বে কর্মীরা বিগত সাড়ে চার বছরের সাংগঠনিক তৎপরতাকে জানান দিতে ইতিমধ্যেই গণসংযোগ করেছেন। আগামী সংসদ নির্বাচনে এর ব্যাপক ইতিবাচক প্রভাব পড়বে।

এ বিষয়ে জাতীয় পার্টি ঢাকা জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ বলেন, সংসদ সদস্য সালমা ইসলামের নেতৃত্বে দোহার নবাবগঞ্জে জাতীয় পার্টি আজ জেগে উঠেছে। তার প্রমাণ মহাসমাবেশে আসা তৃণমূল নেতাকর্মীরা।

দোহার নবাবগঞ্জ ঢাকা-১ সংসদীয় আসনের ২২টি ইউনিয়ন একটি পৌরসভা থেকে ৪ সহস্রাধিক নেতাকর্মী সমাবেশে যোগদান করবেন। সমাবেশ উপলক্ষে নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *