শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সৌদি প্রবাসী রফিক

বর্তমানকণ্ঠ ডটকম / ৮৫ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম : সৌদি আরবের রিয়াদে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূইয়া কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মনোনীত হয়েছেন। প্রায় এক বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটির সদস্য তালিকায় ১৭ নাম্বারে নাম রয়েছে তার।

১৯ অক্টোবর সোমবার বিকালে এই কমিটি ঘোষণা করা হয়। একবছর আগে সম্মেলনে নির্মল রঞ্জন গুহ সভাপতি এবং আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের দুই সদস্যের কমিটি ঘোষণা হয়েছিল। তারা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বরাবর প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি জমা দিলে আজ তা অনুমোদন পায়।

সভাপতি-সম্পাদকের নাম ঘোষণার কয়েক দিনের মধ্যেই কেন্দ্রীয় কমিটিকে পূর্ণাঙ্গ করার কথা থাকলেও করোনায় সকল সাংগঠনিক কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় তা আর সম্ভব হয়নি। এরই মধ্যে দেশে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় স্বেচ্ছাসেবক লীগের কমিটি পূর্ণাঙ্গ করে অনুমোদন দেয়া হয়েছে।

১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ, সহ-সভাপতি ২১, যুগ্ম সাধারণ সম্পাদক ৪, সাংগঠনিক সম্পাদক ৯, সম্পাদকীয় ৩৬, উপ সম্পাদকীয় ২৬ ও ৫০ জন কার্যনির্বাহী সদস্য নিয়ে এই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *