বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জের আল্লামা সৈয়দ জাহান শাহ (রঃ)এর ইন্তেকাল

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৬ পাঠক
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

 

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর : হাজীগঞ্জের ধেররাস্থ ইমামে রাব্বানী দরবার শরীফের মেজো হুজুর আল্লামা সৈয়দ জাহান শাহ আল মোজাদ্দেদী (৬৫) আর নেই। মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিলাহে…….রাজেউন)। তাঁর মৃত্যুতে এলাকা ও তাঁর মুরিদানদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ৪ ছেলেসহ বহু আশেকান ও মুরিদান রেখে গেছেন। তিনি ছিলেন ধেররা ইমামে রাব্বানি দরবার শরীফের পীর মরহুম সৈয়দ আবেদ শাহ মোজাদ্দেদী (রঃ)-এর ২য় সন্তান।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, আল্লামা সৈয়দ জাহান শাহ মোজাদ্দেদী ধেররাস্থ ইমামে রাব্বানী দরবার শরীফ সংলগ্ন নিজ বাসায় অসুস্থ্য হন। এরপরেই গত ২৬ আগস্ট চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারিরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন রাখা হয় । তবে করোনা রিপোর্ট নেগেটিভ থাকলেও উপসর্গগুলো করোনার মতো ছিলো বলে পারিবারিক সূত্র জানায়।

এদিকে মরহুমকে রাতের মধ্যেই হাজীগঞ্জের ইমামে রাব্বানী দরবার শরীফের নিজ বাড়িতে নিয়ে আসা হবে। বুধবার দরবার শরীফে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *