‘মাদার তেরেসা সম্মাননায় ভূষিত কাউন্সলন মনিরুজ্জামান মনির শাহ্ ‘

নিজস্ব প্রতিবেদক,বর্তনকণ্ঠ ডটকম, বুধবার, ১৫ নভেম্বর ২০১৭: আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটার ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও নরসিংদী জেলার শ্রেষ্ঠ পৌর কাউন্সিলর‘ মনিরুজ্জামান মনির শাহ্ কে স্যানিটেশন ও আইন শৃঙ্খলা রক্ষায় ও মানবাধিকার হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৭ সন্মাননা ভূষিত করা হয়।
১৩ নভেম্বর সোমবার রাজধানীর তোপখানা রোডে অবস্থিত বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে
বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর যৌথ উদ্যোগে গত “সু-শাসন ও অসম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে জন প্রতিনিধিদের করণীয়” শীর্ষক এক আলোচনা সভা ও মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৭ সন্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনিরুজ্জামান মনির শাহ্ এর হাতে পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।
মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল,এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর মহাসচিব বিশিষ্ট সাংবাদিক ও টিভি উপস্থাপক লায়ন সালাম মাহমুদ প্রমূখ।

Be the first to comment on "‘মাদার তেরেসা সম্মাননায় ভূষিত কাউন্সলন মনিরুজ্জামান মনির শাহ্ ‘"

Leave a comment

Your email address will not be published.


*