| ২৪শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | শুক্রবার টঙ্গীতে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত – Bartaman Kanho

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

টঙ্গীতে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

ঢামেক,বর্তমানকণ্ঠ ডটকম: গাজীপুরের টঙ্গীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহত স্বামীর নাম শহিদুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মাহফুজা আক্তার (৩৮)।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর ১টার দিকে টঙ্গী বাটা শোরুমের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার মোল্লা গ্রামের আব্দুল খালেকের ছেলে বলে জানা গেছে।

নিহত শহিদুলের আত্মীয় জাকির হোসেন জানান, বুধবার (১৫ নভেম্বর) গ্রামের বাড়ি থেকে রাজধানীর মধ্যবাড্ডা আদর্শনগর এলাকায় জাকিরদের বাসায় স্ত্রীসহ বেড়াতে আসেন শহিদুল। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে এক আত্মীয়র কাছে পাওনা টাকা আদায়ে টঙ্গী যাচ্ছিলেন শহিদুল ও তার স্ত্রী। এসময় রাস্তা পারাপারের জন্য তারা টঙ্গী বাটা শোরুমের সামনে দাঁড়ালে তুরাগ পরিবহনের একটি বাস শহিদুল ও তার স্ত্রীকে ধাক্কা দেয়। এতে দুজনেই গুরুতর আহত হন।

আহতাবস্থায় তাদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টায় শহিদুল ও সন্ধ্যা পৌনে ৬টায় মাহফুজার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি মরদেহ মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *