Fri. Sep 20th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

ময়মনসিংহে স্বেচ্ছাসেবকলীগ নেতাদের ডিআইজি অফিস ঘেরাও

ময়মনসিংহ,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার, ২০ নভেম্বর ২০১৭: মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহ আলম মাসুমের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পুলিশের ময়মনসিংহ রেঞ্চ ডিআইজি’র অফিস ঘেরাও, স্বরাকলিপি দিয়েছে জেলা স্বেচ্ছাসেবকলীগ।
এসময় নেতাকর্মীরা ডিআইজি অফিসের প্রধান ফটক ঘেরাও করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করেন।

সোমবার (২০ নভেম্বর ) দুপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য এবিএম অ্যাড. নুরুজ্জামান খোকনের নেতৃত্বে ঘণ্টাব্যাপী এই ঘেরাও কর্মসূচি পালন করা হয়। এসময় নগরীর জিরো পয়েন্ট থেকে টাউন হল মোড়ের প্রধান সড়ক পর্যন্ত ঘণ্টাব্যাপী যানজট সৃষ্টি হয়।

সোমবার দুপুরে সংগঠনটির নেতাকর্মীরা নগরীর বিপিন পার্কে সমাবেশ করে মিছিল নিয়ে ডিআইজি অফিস ঘেরাও করতে আসে। এসময় অফিসের প্রধান ফটক বন্ধ করে অবস্থান নেয় পুলিশ। ফলে সামনের রাস্তায় অবস্থান নিয়ে সমাবেশ করেন নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এবিএম
নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, মহানগর আহ্বায়ক মোফাখার হোসেন খোকন ও যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল মিন্টু প্রমুখ।

সমাবেশ শেষে পুলিশের ময়মনসিংহ রেঞ্চ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের কাছে স্বারকলিপি প্রদান করেন নেতাকর্মীরা। পরে বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিনের কাছেও স্বরাকলিপি দেন সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *