কল্লোল ফাউন্ডেশনের সাংবাদ সম্মেলন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার ব্যাপক প্রস্তুতি

অমর ডি কস্তা,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭: নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার এসএসসি ও এইচএসসি ৪৪৩জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বড়াইগ্রামের মৌখাড়া মাঠে এ উপলক্ষে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন অনুষ্ঠানটির আয়োজক কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুব মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. কোহেলী কুদ্দুস মুক্তি। ২৫ নভেম্বর শনিবার দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত মৌখাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা প্রদান করা হবে দুই উপজেলার কৃতি শিক্ষার্থীদের। সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করবেন দেশ বরেণ্য কন্ঠশিল্পী এন্ড্রু কিশোর, ক্লোজ আপ তারকা রন্টি দাস সহ এক ঝাঁক জনপ্রিয় শিল্পী। ওই দিন ১০ সহ¯্রাধিক লোকের সমাগম হবে বলে আশঙ্কা করছেন আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ।
সাংবাদিক সম্মেলনে এড, কোহেলী কুদ্দুস তার বক্তব্যে আরও বলেন, ২০১২ সালে প্রতিষ্ঠিত কল্লোল ফাউেেন্ডশন একটি সামাজিক সংগঠন হিসেবে সুনামের সাথে বড়াইগ্রাম ও গুরুদাসপুর এলাকায় কাজ করে যাচ্ছে। সম্প্রতি এই কাজের স্বীকৃতি স্বরূপ জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন করেছে। তাছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি লাভ করায় এই দিন সারা দেশে আনন্দ উৎসবের আয়োজন করা হয়েছে। তাই সব মিলিয়ে সবাই মিলে আনন্দ-উৎসবে মেতে উঠতেই এই বর্ণিল আয়োজন করা হয়েছে। তিনি অনুষ্ঠানটি সফল করে তোলার জন্য সকল রাজনৈতিক নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খীদের প্রত্যক্ষ বা পরোক্ষ সহযোগিতা কামনা করেন।
সাংবদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, সংগঠনের সভাপতি অধ্যক্ষ মুক্তাদিরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, জেলা আ’লীগ সদস্য মাজেদুল বারী নয়ন প্রমূখ।

bknews2010

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *