| ২৭শে জানুয়ারি, ২০২০ ইং | ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২রা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী | সোমবার ছন্দ ধরে রেখেই বিপিএলে মোস্তাফিজ – Bartaman Kanho

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

ছন্দ ধরে রেখেই বিপিএলে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক ঢাকা,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,২৫ নভেম্বর ২০১৭: গত কয়েক বছরে বল হাতে টি-২০ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন হয়ে উঠেছিলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। সবশেষ ভারতের মাটিতে ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো ৫ উইকেট, আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শিরোপা জেতার সঙ্গে সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার লাভ। সব মিলে বিগত বছরগুলো যেন মোস্তাফিজকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছিল।

তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ মোস্তাফিজকে পুরোপুরো পায়নি কখনোই। চলতি আসরেও তার খেলা নিয়ে ছিল শঙ্কা। তবে দলের প্রয়োজনে মাঠে নেমে বল হাতে আরও একবার জ্বলে উঠলেন কাটার মাস্টার।

শনিবার বিপিএলের পঞ্চম আসরে রাজশাহী কিংসের হয়ে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমে দলের জয় নিয়েই মাঠ ছেড়েছেন ফিজ। ৩ ওভার ১ বলে ৩২ রানের বিনিময়ে ২ উইকেট তুলে নিয়েছেন মোস্তাফিজ। ১৭ নম্বর ওভারে হাসান আলী ও ২০ নম্বর ওভারে মেহেদিকে আউট করেন এই স্লোয়ার স্পেশালিস্ট। তবে একটু খরুচে বোলিং হলেও তার ওপর জোর খাটাতে চাচ্ছে না টিম ম্যানেজম্যান্স।

বিপিএলের গত আসরে খেলা হয়নি, ফিজ অনিশ্চিত ছিলেন এবারও। চোট নিয়ে দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছেন। টেস্ট সিরিজ খেললেও ওয়ানডে-টি২০তে ইনজুরির কারণে একাদশের বাইরে ছিলেন।

তবে বিপিএলের প্রথম দিনে মোস্তাফিজের কিছু ডেলিভারি নিশ্চিতভাবেই ছিল আশা জাগানিয়া। আসছে জানুয়ারিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় আসছে শ্রীলঙ্কা। তার আগে ফিজকে নিয়ে বড় কোনও ঝুঁকি নিতে নারাজ বিসিবি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *