| ২৪শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | শুক্রবার অতিথি সেজে হোটেল থেকে ১২০ টেলিভিশন চুরি – Bartaman Kanho

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

অতিথি সেজে হোটেল থেকে ১২০ টেলিভিশন চুরি

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭: ভারতে গত চার মাস ধরে বিভিন্ন হোটেল থেকে প্রায় ১২০টি টেলিভিশন চুরি করে বাসুদেব নানাইয়া নামের এক ব্যাক্তি। সম্প্রতি পুলিশ তাকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, তারা ২০টি চুরি যাওয়া টেলিভিশন জব্দ করেছে। এছাড়াও তারা জানতে পেরেছে যে ঐ ব্যাক্তি তামিলনাডু ও অন্ধ্র প্রদেশে প্রায় দুই ডজন স্যুটকেস রেখে গেছে। পুলিশ ধারণা করছে গত চার মাসে আরও প্রায় ১০০টি টেলিভিশন চুরি করতে স্যুটকেসগুলো ব্যবহার করা হয়।

৩৪ বছর বয়সী বাসুদেব বিভিন্ন হোটেলে থাকতো এবং বের হওয়ার সময় ব্যাগে টেলিভিশন ভরে নিতো। কোনো টেলিভিশন তার ব্যাগে না ঢুকলে সে বাজার থেকে বড় স্যুটকেস কিনে আনতো বলে জানায় পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে হোটেল কর্মীরা বলে, বাসুদেবের খুব ভালো আচরণ ছিল বলে তাকে সন্দেহ করা হয়নি। তিনি অল্প অগ্রিম পরিশোধ করে বেশ কয়েক দিন থাকার কথা বলতেন। তবে সাধারণত শিগগিরই বের হয়ে যেতেন।

ব্যাঙ্গালুরুর ডেপুটি কমিশনার চেতন সিং রাঠোর সংবাদ মাধ্যম এএফপিকে জানান, চলতি মাসের শুরুর দিকে সুদেবকে গ্রেপ্তার করা হয়। তিনি এক দোকানে টেলিভিশন বিক্রি করতে গেলে, ওই দোকানের কর্মকর্তা সন্দেহ করে আমাদের অবহিত করে।

পুলিশি হেফাজতে বাসুদেব জানায়, তিনি টিভি চুরি করতেন কারণ এটিতে অপেক্ষাকৃত কম ঝুঁকিপুর্ণ এবং কাজটা সহজ। তিনি বলেন, তার সাম্প্রতিক চুরি করা টেলিভিশন বিক্রি করে যে অর্থ পেয়েছেন তা পূর্ববর্তী চুরির দায়ে আদালতে আইনি ফি জমা দিতে কাজে লাগবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *