Sat. Oct 19th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

লন্ডন বাংলা প্রেসক্লাব নির্বাচনে এমাদ-জুবায়ের বিজয়ী

নিজস্ব সংবাদদাতা, বর্তমানকন্ঠ ডটকম, যুক্তরাজ্য : লন্ডনে বাংলা মিডিয়ার সবচেয়ে বড় প্রতিনিধিত্বশীল সংগঠন লন্ডন বাংলা প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন হয়েছে। উৎসব মূখর পরিবেশে ২৭ জানুয়ারীর নির্বাচনে ক্লাবের ১৫ টি পদের মাঝে ১০টি পদে বিজয়ী হয়ে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে এমাদ-জুবায়ের এলায়েন্স।

সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাপ্তাহিক পত্রিকার সম্পাদক এমদাদুল হক চৌধুরী এমাদ। তিনি ১৬৩ টি ভোট পেয়ে সদ্য বিদায়ী প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশাকে ১২ ভোটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।
সাধারণ সম্পাদক হিসেবে ৭৯ ভোটের বিশাল ব্যবধানে আনিসুর রহমানকে পরাজিত করে পুনরায় নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জুবায়ের। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ১৯২। এছাড়া সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে পুনরায় ট্রেজারার নির্বাচিত হয়েছেন আবু সালেহ মোহাম্মদ মাসুম। ২০০ ভোট পেয়ে ৯৩ ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করেছেন আব্দুল কাদির মুরাদকে। তিনি নাহাস পাশা-আনিস প্যানেলের প্রার্থী ছিলেন।

মোহাম্মদ আব্দুস সাত্তারকে পরাজিত করে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক ব্যারিস্টার তারেক চৌধুরী। সহ সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ আব্দুস সোবহানকে পরাজিত করে মতিউর রহমান চৌধুরী নির্বাচিত হয়েছেন। ইনফরমেশন এন্ড টেকনোলজি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন সালেহ আহমদ। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন আনোয়ার শাহজাহান।

কমিউনিকেশন সেক্রেটারি পদে মোহাম্মদ আবদুল কাইয়ুম নির্বাচিত হয়েছেন। ট্রেনিং সেক্রেটারি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন ইব্রাহিম খলিল। মাত্র ৪ ভোটের ব্যবধানে তিনি পরাজিত করেছেন আহাদ চৌধুরী বাবুকে। ইভেন্ট সেক্রেটারি নির্বাচিত হয়েছেন রেজাউল করিম মৃধা। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন আজহার ভূইয়া।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম, ইমরান আহমদ, পলী রহমান, রূপী আমিন, নাজমুল হুসাইন ও শাহনাজ সুলতানা।এদিকে নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *