এরশাদের রোগমুক্তি কামনায় এতিমদের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক । বর্তমানকণ্ঠ ডটকম:
জাতীয় সংসদের বিরোধী দলীয় প্রধান, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনা করে রংপুরে মাদ্রাসার প্রায় ১২শ’ এতিম শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়ের ব্যবস্থাপনায় রংপুর মহানগর জাতীয় পার্টির সহযোগিতায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) বাদ জুমা নগরীর জুম্মাপাড়ায় আল জাময়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত শেষে প্রায় ১২শ’ এতিম মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি এবং রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় জাপা নেতা ওয়াহেদুল ইসলাম, রংপুর মহানগর জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, আল জাময়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ইউনুস, ২৩নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মাহাবুব হাসান সোহেল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, মহানগর জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রুবেল।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল জাময়াতুল করীমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার শিক্ষক খতিব আলহাজ্ব কারী বজলুর রহমান। দোয়া ও মোনাজাতে অত্র মাদ্রাসার শিক্ষার্থী ও নগরীর বিভিন্ন এলাকার মুসল্লিগণ এবং দলীয় নেতা-কর্মীসহ রংপুরের সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। এ সময় তারা এরশাদের দ্রুত আরোগ্য লাভ করে দেশবাসির কাছে যাতে ফিরতে পারেন সেজন্য মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া কামনা করেন।

বর্তমানকণ্ঠ ডটকম

http://www.bartamankantho.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *