Wed. Sep 18th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

রাজনীতিতে ভিন্নতা থাকলেও আওয়ামীলীগের উন্নয়নে কোন ভিন্নতা নেই- শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক । বর্তমানকণ্ঠ ডটকম:
শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, রাজনীতিতে ভিন্নতা থাকলেও আওয়ামীলীগের উন্নয়নে কোন ভিন্নতা নেই, এজন্যই শেখ হাসিনা সবাইকে সংসদে অংশ গ্রহণের আহব্বান জানিয়েছেন। বিভিন্ন সময় মিলিটারী শাসনের ফলে অরাজনৈতিক নেতৃবৃন্দ রাজনীতিতে প্রবেশ করে ছাত্র রাজনীতিকে কুলষিত করেছে। আগামী দিনে ডাকসুর নির্বাচনের মধ্যদিয়ে যুব রাজনীতিতে নতুনত্ব আসবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
শুক্রবার বিকেলে নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আসাদুজ্জামানের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা আওয়ামীলীগ আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম (বীর প্রতিক) এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ ও প্রয়াত নেতার মেয়ের জামাতা নজরুল ইসলাম বাবু, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সাংসদ জহিরুল হক ভুইয়া মোহন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া প্রমুখ।
অনুষ্ঠানে নরসিংদী জেলা-উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে দিন ব্যাপী জেলার বিভিন্ন স্থানে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রয়াত এই রাজনীবীদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *