Sat. Aug 24th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

ধর্ষণের অভিযোগে উত্তরা বিশ্ববিদ্যালয়ের ছাত্র গ্রেফতার

নিউজ ডেস্ক । বর্তমানকণ্ঠ ডটকম-
রাজধানীর ওয়ারীতে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে উত্তরা বিশ্ববিদ্যালয়ের আল্লাম হোসেন (২২) নামে এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ওয়ারী থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) গ্রেফতারের বিষয়টি ব্রেকিংনিউজকে জানিয়েছেন ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান।

ওসি বলেন, ‘আল্লাম হোসেন উত্তরার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ওয়ারীর গোলাপবাগের একটি কোচিং সেন্টারে এক তরুণীর সঙ্গে আল্লাম হোসেনের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেম হয়। সাত মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গত ২৫ জানুয়ারি আল্লাম হোসেন ওই তরুণীকে নিজের বাসায় ডেকে নিয়ে যায় এবং খালি বাসায় তাকে ধর্ষণ করে।’

পুলিশ আরও জানায়, ধর্ষণের পরের দিন মেয়েটিকে ফোন দিয়ে জানানো হয়, তার (তরুণীর) ছবি ও ভিডিও রেকর্ড করে রাখা হয়েছে। সেগুলো ইউটিউব, ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখানো হয়। এভাবে ব্ল্যাকমেইল করে ২৬ জানুয়ারি তরুণীকে ফের বাসায় নিয়ে ধর্ষণ করে আল্লাম হোসেন। সর্বশেষ গত ৩ ফেব্রুয়ারিও একইভাবে ওই তরুণীকে বাসায় যেতে বাধ্য করে আল্লাম।

এক পর্যায়ে ঘটনাটি তরুণী তার মা এবং বিশ্বস্ত এক প্রতিবেশীকে জানান। পরে তিনি বুধবার (৬ ফেব্রুয়ায়রি) ওয়ারী থানায় গিয়ে মামলা করেন।

মামলার পরপরই পুলিশ আল্লামকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *