Sat. Aug 24th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

সাইপ্রাসে সড়ক দূর্ঘটনায় নিহত যশোরের রিপন হোসেনের বাড়িতে চলছে শোকের মাতম

এম এ রহিম, বেনাপোল । বর্তমানকণ্ঠ ডটকম-
নয় দিন আগে ৩০শে জানুয়ারী পরিবারে একটু স্বচ্ছলতা আনতে একটি ভালো কোম্পানিতে কাজ নিয়ে সাইপ্রাস যায় যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামের শাহজান মোড়লের ছেলে রিপন হোসেন (২৮)।
রিপনের মামা নুর হোসেন বলেন, শুক্রবার রাতের খাবার শেষে রিপন তার এক সহকর্মী সাইফুলকে সাথে নিয়ে সাইপ্রাসের রাস্তায় হাটতে যায়। তখন পিছন থেকে একটি গাড়ি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়। মারাত্নকভাবে আহত রিপনকে ওদেশের পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়। রিপনের স্ত্রী রীনা খাতুন সাত মাসের সন্তান সম্ভাবা এবং একমাত্র সন্তান রাব্বি দ্বিতীয় শ্রেণির ছাত্র।

শনিবার দুপুরের দিকে রিপনের বাড়িতে সংবাদটি পৌছানোর পর থেকে সেখানে চলছে শোকের মাতম।রিপনের বাবা মায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে।সন্তানসম্ভবা স্ত্রী যেন বাকরুদ্ধ হয়ে পড়েছে প্রতিবেশিরা শত চেষ্টা করেও তাকে কাঁদাতে পারছেন না।

স্থানীয় প্রাক্তন ইউপি মেম্বার ও মুক্তিযোদ্ধা জাহান আলি বর্তমানকণ্ঠ ডটকমকে বলেন, নিম্নমধ্যবৃত্ত পরিবারের ছেলে রিপন সহায়সম্বল বিক্রি করে পরিবারে স্বচ্ছলতা আনার জন্য সাইপ্রাস গিয়েছিল। কিন্তু একটি দূর্ঘটনায় পুরো পরিবারকে পথে বসিয়ে দিয়ে গেলো।নিহত সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরা জেলার কলারোয়ার ফজলীপুর গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *