Sat. Aug 24th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

মধুখালীতে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

শাহজাহান হেলাল-
জেলা প্রতিনিধি, ফরিদপুর । বর্তমানকণ্ঠ ডটকম-
ফরিদপুরের মধুখালী পৌর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সভাপতি ও রইছন্নেছা বালিকা বিদ্যালয়ের শিক্ষক রাশেকুল আমিন রশিদ ও তার পুত্রকে কুপিয়ে জখম করেছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে তার নিজ বসতবাড়িতে যুবদল ও বিএনপির সমর্থকেরা দেশীয় অস্ত্র, রামদা, লোহার রড ও লাঠিসোটা দিয়ে আচমকা হামলা চালিয়ে কুপিয়ে মারাত্তক জখম করার অভিযোগ পাওয়া গেছে।
এতে রশিদ মাস্টারের মাথায় মারাত্ম জখম ও পিঠে আঘাত প্রাপ্ত হন এবং তার সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলে তেজাত এর হাত ভেঙ্গে দিয়েছেএবং তার স্ত্রী রূপালী বেগম আহত হয়েছেন। পিতা পুত্র দু‘জনেই মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ওয়ার্ড সভাপতি শিক্ষক রাশেকুল আমিন রশিদ বর্তমানকণ্ঠ ডটকমকে জানান, স্থানীয় যুবদল ও বিএনপির লোক সামাদ বিশ্বাস এর নেতৃত্বে আব্দুল্লাহ, শুকুর, রুবেল, চঞ্চল, রোমান ও ডলি আমার বসতবাড়িতে প্রবেশ করে চতুরদিক থেকে আমাকে ঘিরে সোরা রামদা লোহার রড ও লাঠি সোটা দিয়ে এলোপাতারি ভাবে কুপায় ও পিটাতে থাকে এসময় আমার স্ত্রী, পুত্ররা এগিয়ে আসলে আমার ছেলেকে বেদম পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে দেয়।
এ ব্যাপারে রাতেই মধুখালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার(১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মধুখালী থানা পুলিশ হাসপাতালে এসে খোঁজখবর নেন।
এ ব্যাপারে মধুখালী থানার ওসি মো. মিজানুর রহমান বর্তমানকণ্ঠ ডটকম জানান, এ বিষয়ে রাতেই সভাপতি রাশেকুল আমিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি রাতেই নথিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জোড় চেষ্টা চলছে।

বিকে/এসকেএস/:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *