‘আমি চাইলেই চলচ্চিত্রে অভিনয় করতে পারি, কিন্তু করছিনা’

বিনোদন ডেস্ক । বর্তমানকণ্ঠ ডটকম-

ভাবনা বরাবরই অন্যদের থেকে ব্যতিক্রম। ফ্যাশন থেকে শুরু করে সব কিছুতে তিনি অনেক আধুনিক। নিজের সম্পর্কে কি ভাবেন এই গ্ল্যামারগার্ল? এই প্রশ্নের উত্তরে তার ভাষ্য, আমি ক্যারিয়ারের শুরু থেকে নিজস্ব স্টাইলে চলতে পছন্দ করি। অনেক আমার পোশাক নিয়ে সমালোচনা করেন। সম্প্রতি দেশের বাইরে গিয়েছি। সেখানকার কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট করেছি। সেগুলো নিয়েও অনেকে সমালোচনা করেছেন।

সমালোচনায় নিজেকে গুটিয়ে নেয়ার মতো মেয়ে আমি নই এই কথা বলে ভাবনা বলেন, আমি আমার মতোই চলবো।

এদিকে ভাবনাকে একটি ছবির পর এখনো নতুন চলচ্চিত্রে না দেখা যাবার কারণ কি? এ প্রশ্নের উত্তরে ভাবনা বলেন, আমি চাইলেই চলচ্চিত্রে অভিনয় করতে পারি। কিন্তু করছিনা। না করার কয়েকটি কারণ রয়েছে। আমি ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি করার আগেও অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু সেগুলো করা হয়নি। এখনো আমি ছবির প্রস্তাব পাই। তবে আমি যে ধরনের গল্প ও চরিত্র খুঁজছি তেমন পাচ্ছিনা। আমি এমন একটা চরিত্রে অভিনয় করতে চাই যেটি দর্শক সব সময় মনে রাখবে।

এদিকে,এবার গ্রন্থমেলায় প্রকাশ হয়েছে মডেল-অভিনেত্রী ভাবনার দ্বিতীয় উপন্যাস ‘তারা’। একটি মেয়ের গল্প নিয়ে উপন্যাসটি লিখেছেন এই অভিনেত্রী। বইটি প্রকাশ করেছে ‘তাম্রলিপি’।

এর পাশাপাশি এই অভিনেত্রীর হাতে এখন তিনটি ধারাবাহিক নাটক রয়েছে। এরমধ্যে দুটি ধারাবাহিকই বাংলাভিশনে প্রচার হচ্ছে। ধারাবাহিক দুটি হলো এস এ হক অলিকের ‘জায়গীর মাষ্টার’ ও রোকেয়া প্রাচির ‘সোনালী দিন’। এছাড়া খুব শিগগির নাগরিক টিভিতে প্রচারে আসবে তার অভিনীত ‘জোসনাময়ী’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনায় আছেন অনিমেষ আইচ।

বর্তমানকণ্ঠ ডটকম

http://www.bartamankantho.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *