| ১৭ই জানুয়ারি, ২০২০ ইং | ৩রা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | শুক্রবার ঢাকার চকবাজারে অগ্নিকান্ড – সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক – Bartaman Kanho

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

ঢাকার চকবাজারে অগ্নিকান্ড – সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক

ঢাকার চকবাজারে অগ্নিকান্ড - সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : সৌদি আরবের মহামহিম বাদশাহ ও দুই পবিত্র মসজিদের খাদেম সালমান বিন আবদুল আজিজ আল সৌদ সম্প্রতি বাংলাদেশের রাজধানী ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ও আহতদের জন্য বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে শোকবার্তা পাঠিয়েছেন। সৌদি বাদশাহ সালমান শোক বার্তায় বলেন, আমরা ঢাকার চকবাজারে সংগঠিত ভয়াবহ অগ্নিকান্ডের খবর জানতে পেরেছি এবং যার ফলে অনেক সংখ্যক মানুষ নিহত ও আহত হয়েছে। বাদশাহ সালমান বলেন, আমি আমার নিজের, সৌদি সরকার ও জনগনের পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবার, বাংলাদেশের জনগণের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছি এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

একই সাথে সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ আল সৌদ ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ও আহতদের জন্য বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে শোকবার্তা পাঠিয়েছেন। ক্রাউন প্রিন্স তাঁর শোকবার্তায় দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *