Fri. Aug 23rd, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

মাদারীপুরে মোয়াজ্জেম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম:
মাদারীপুরে সদর উপজেলা ভূমি অফিসের নাজির পদে কর্মরত মোয়াজ্জেম মোল্লা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সরকারি কর্মচারীরা। সোমবার (১১ মার্চ) সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কর্মচারী ইউনিয়নের সভাপতি আশরাফ আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়নের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, কোষাধ্যক্ষ মঞ্জুর হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার ইলিয়াস পারভেজ, পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মো. সেলিম মিয়া প্রমুখ।

নিহত মোয়াজ্জেমের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় হত্যা, নারী নির্যতনসহ ৭টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলায় থাকায় তাকে তার দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত করা হয়। মোয়াজ্জেমের বিরুদ্ধে মামলা থাকায় তার প্রতিপক্ষের লোকজন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে দাবি করছেন তার স্বজনেরা।

গত শনিবার রাতে স্থানীয় একটি বিয়েবাড়ি থেকে মোটরসাইকেলে করে বাসায় ফেরার পথে মোয়াজ্জেম মোল্লার (৫২) ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাকে গুরুতর অবস্থায় প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে কর্ত্যবরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ফরিদপুরে নেয়ার পথেই মারা যান তিনি। এ ঘটনার পর থেকেই ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *