Fri. Dec 6th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদ থেকে ২ স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট | বর্তমানকণ্ঠ ডটকম:
ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদ থেকে দুই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হল- ময়মনসিংহ মুসলিম হাই স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী হোসেন (১২) ও দ্বিতীয় শ্রেণীর মোবারক (১০)। তারা নগরীর গোহাইলকান্দি রেল লাইন পাড়ের বাসিন্দা দুলাল মিয়া ও মৃত আব্দুল হেকিমের ছেলে। তারা দুজন মামাতো ও ফুফাতো ভাই বলে জানা গেছে।

সোমবার (১ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ দমকল বিভাগ ও পুলিশ গিয়ে নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্ক এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মোবারকের খালা শিল্পী বেগম জানান, সম্পর্কে ওই দুইজন মামাতো ফুফাতো ভাই। গত রবিবার (৩১ মার্চ) দুপুরে ওই দুই শিক্ষার্থী খেলতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর আর বাসায় ফিরেনি। সন্ধ্যার পর বাসায় না পেয়ে নিহতের স্বজনরা অনেক খোজা খোজি করেন। কিন্তু তাদেরকে আর পাওয়া যায়নি।

পরে সোমবার দুপুর ১২ টার দিকে শিল্পী বেগমের কাছে খবর আসে যে ব্রহ্মপুত্র নদে একটি ভাসমান লাশ দেখা গেছে। পরে তিনি গিয়ে দেখেন ভাসমান লাশটি মোবারকের। খবর পেয়ে পুলিশ ও দমকল বিভাগের ডুবুরিরা নদীতে নেমে মোবারক ও হোসেনের লাশ উদ্ধার করেন।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক সামিউল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, দুই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *