Sat. Oct 19th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

ভোলাহাটে কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম.এস.আই শরীফ | বর্তমানকন্ঠ ডটকম:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা কৃষকলীগ আয়োজিত ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী শুক্রবার বিকাল সাড়ে ৩টায় গোহালবাড়ীহাট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা কৃষকলীগ আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার আমিনুল হক। উদ্বোধক হিসেবে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড: আব্দুস সামাদ।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী শাহ্, কৃষকলীগ সহসভাপতি ও জেলা সদস্য আব্দুল হাকিম, জেলা সদস্য ও উপজেলা কোষাধ্যক্ষ পিয়ারজাহান ও হোসনে আরা পাখি, জেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আল-কামাল রতন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু হাসনাত সুমন, উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক খেতাউর রহমান, জেলা কৃষকলীগ সহসভাপতি আব্দুর রশিদ বুলু, ছাত্রলীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিম। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মৃুজবুর রহমান’র প্রতিকৃতিতে মাল্য অর্পণ করা হয় ও আলোচনা সভায় কেক কেটে উপস্থিত সকলের মুখ মিষ্টি করা হয়।
আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতাকর্মী উপস্থিথ ছিলেন। শেষে কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *