রাষ্ট্রদূতের সাথে পূর্বাঞ্চল কৃষক লীগ নেতৃবৃন্দের সাক্ষাৎ

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : সৌদিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ্ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন পূর্বাঞ্চল কৃষক লীগ নেতৃবৃন্দ । সাক্ষাৎকালে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব পূর্বাঞ্চল কমিটির আহবায়ক গিয়াস মজুমদার এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ৫ মে রোববার দূতাবাসের সভাকক্ষে রাষ্ট্রদূতের হাতে কৃষক লীগের অনুমোদিত একুশ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির তালিকা তুলে দেন । বিদেশের মাটিতে কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন করে দেশ থেকে অনুমোদন নিয়ে আসায় নেতৃবৃন্দকে অভিনন্দন জানান রাষ্ট্রদুত । এবং প্রবাসীদের কল্যাণে যে কোন কাজে সহযোগিতার আশ্বাস দিয়ে সকলকে মিষ্টি মুখ করার আহবান জানান । এ সময় কেন্দ্রীয় কৃষক লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ও রিয়াদ আওয়ামী পরিষদের সভাপতি এম আর মাহবুব, প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ আলী নুর, উপদেষ্ঠা শাহজাহান চঞ্চল, সৈয়দ আনিসুর রহমান, মহানগর সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন ও জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শেখ জামাল, সৌদি আরব পূর্বাঞ্চল কৃষক লীগ নেতা কামরুল হাসান, ফারুক খাঁন, দুলাল মজুমদার, রুবেল সহ আরো অনেকে উপস্হিত ছিলেন।

এর আগে সৌদি আরব পূর্বাঞ্চল কমিটির আহবায়ক গিয়াস মজুমদার বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন, তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার বন্দুয়া দৌলতপুর এর কৃতি সন্তান। বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোহাঃ মোতাহার হোসেন মোল্লা স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য জানান।

মোতাহার হোসেন মোল্লা ঐ পত্রে শুভেচ্ছা জানিয়ে, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গড়া দেশের সর্ববৃহৎ এ কৃষক সংগঠন “বাংলাদেশ কৃষক লীগ” এর একজন গর্বিত সদস্য হিসাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “ভিশন ২০২১” ও “রুপকল্প ২০৪১” বাস্তবায়নে একজন সক্রিয় সংগঠক হিসাবে মেধা, মনন, সার্বিক কর্মকান্ড ও সহযোগিতা বাংলাদেশ কৃষক লীগকে সমৃদ্ধ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *