কাভার্ডভ্যানে বিয়ার ও ব্র্যান্ডের বিদেশি মদসহ আটক ১

নিউজ ডেস্ক | বর্তমানকন্ঠ ডটকম:
রাজধানীর মুগদার গোপীবাগ এলাকায় কাভার্ডভ্যান থেকে বিয়ার ও বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদসহ মো. সেকেন্দার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

বৃহস্পতিবার (২৩ মে) ভোর সাড়ে ৪টার দিকে তাকে আটক করা হয়।

এ সময় কাভার্ডভ্যানটি তল্লাশি করে ২ হাজার ৩২৪ ক্যান বিয়ার ও ১৭৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। কার্ভাডভ্যানটি (চট্টগ্রাম মেট্রো-অ-১১-০২৯০) জব্দ করা হয়।

র‌্যাব-৩-এর স্টাফ অফিসার (অপস ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম ফাইজুল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানে অবৈধ মাদকদ্রব্য আসছে। সে অনুযায়ী তারা গোপীবাগ এলাকার একুশে এক্সপ্রেস পরিবহনের কাউন্টারের সামনে চেকপোস্ট স্থাপন করা হয়।

বৃহস্পতিবার ভোরে কাভার্ডভ্যানটি সেখানে পৌঁছানের পর তল্লাশি করতে গেলে চালক পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে ওই কাভার্ডভ্যান তল্লাশি করে বিপুল পরিমাণ বিয়ার ও বিভিন্ন বিদেশি মদ উদ্ধার করা হয়।

তিনি বলেন, ‘আটকের পর সেকেন্দার প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে একজন কাভার্ড ভ্যানচালক। দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ করে চট্টগ্রাম থেকে বিয়ার ও বিদেশি মদ ঢাকায় নিয়ে আসছিল। ঢাকায় এনে এগুলো বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।’

আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *