Sun. Oct 20th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

রিয়াদ যুবলীগের বর্ধিত সভায় গুজব রুখতে প্রত্যয়

রিয়াদ যুবলীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার এবং গুজব রুখতে সোচ্ছার থাকবে রিয়াদ যুবলীগের নেতা কর্মীরা । ২৫ জুলাই বৃহস্পতিবার রাতে স্হানীয় একটি হল রুমে আয়োজিত বর্ধিত সভায় বক্তারা এ কথা বলেন । সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মজুমদার ও আওয়ামী পরিষদের সাংগঠনিক সম্পাদক আলী নুর ইসলাম রনির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, রিয়াদ আওয়ামী পরিষদ আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সন্মানিত সদস্য এম আর মাহবুব ।

বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক খুরশিদ আলম তপন, যুগ্ম- সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বিক্রম, জিয়াউদ্দিন বাবলু, রিয়াদ যুবলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ইউছুফ আলী ।

বক্তব্য রাখেন, বাবুল সিকদার, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দীন পাটারি, সহ-সভাপতি আব্দুল আহাদ নয়ন, নজরুল ইসলাম, মনির সরদার, মোহাম্মদ রুবেল, সাইফুল খন্দকার, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভূইয়া ইলিয়াস, শেখ ফজলুল হক, রাসেদ চৌধুরী, নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজ তালুকদার, হারুন চৌধুরী, হোসাইন সোহেল, সজল সরকার, সাইফুজ্জমান রাসেল, আইন বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, দপ্তর সম্পাদক শহিদ এ্যানি, নাজমুল হাসান, মইন উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক এবি কামরুল ইসলাম, নজরুল ইসলাম, আব্দুর রশিদ সহ আরো অনেকে ।

সভায় রিয়াদ যুবলীগ এর সদস্য চট্রগ্রাম রাংগুনীয়ার কৃতিসন্তান মো: গিয়াস উদ্দীন চৌধুরী লাভলুর মৃত্যুতে শোক ও দোয়া করা হয় ।

বক্তারা বলেন, রিয়াদে আওয়ামী লীগের নাম ব্যবহারকারি কিছু ভুঁইফোড় সংগঠন চিহ্নিত জামায়াত শিবিরের নেতাকর্মীদের অর্ন্তভুক্ত করে আওয়ামী বিরোধী রাজনীতির ভিত মজবুত করছে । বক্তারা ঐ সকল সংগঠনের নেতাদের ধিক্কার জানিয়ে আওয়ামী লীগের নীতি আদর্শ মেনে চলার আহবান জানান ।

বর্ধিত সভায়, সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মজুমদার কেন্দ্রীয় কৃষক লীগের সন্মানিত সদস্য ও সৌদি আরব পূর্বাঞ্চল কৃষক লীগের আহবায়ক মনোনিত হওয়ায় তাকে বিদায়ী সংবর্ধনা ও তার স্হলে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুঁইয়া ইলিয়াসকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণা করে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান উপস্হিত নেতৃবৃন্দ ।

সভার শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন রিয়াদ যুবলীগ এর সহ-সভাপতি রহিম হোসাইন রবি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *