Wed. Sep 18th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

মুখোশধারীদের হাতে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলাধীন হোছনাবাদ ইউনিয়নের চন্দ্রঘোনা-নিশ্চিন্তাপুর সড়কের শেখ রাসেল পার্কের পার্শ্ববর্তী এলাকায় শেলি আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করে রাঙ্গুনিয়ার থানার পুলিশ।

নিহত শেলি আক্তার উপজেলার পোমরা ইউনিয়নের উত্তর পোমরা মৌলভী পাড়া হাজী রফিকুল কদরের মেয়ে। তার স্বামী শাহ আলম। তিনি মধ্যপ্রাচ্যের আবুধাবী প্রবাসী এবং বাড়ি পার্শ্ববর্তী রাউজান উপজেলায় হলেও তারা ঘর বেঁধে বাপের বাড়ি থাকেন।

রোববার (০১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় দিকে নিশ্চিন্তাপুর এলাকায় মুখোশপড়া ৪ ব্যক্তি শেলী আখতার নামে এক প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। এই ঘটনার প্রতক্ষদর্শী তার কাজের মেয়ে লাকি আকতারকে দড়ি দিয়ে বেঁধে পানিতে ফেলে দিলে পরে তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে নিহত লাশের ঘটনাটি পুলিশকে জানায়,তৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো: আহসানুল কাদের ভূঞা ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে । লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনসহ খুনিদের ধরতে পুলিশ অভিযান চলছে বলেও জানা যায়।

এদিকে নিহতের ভাই ফরিদের সাথে কথা বলে জানা যায়, শেলী আক্তারের পূর্বে চট্টগ্রামের হালিশহর এলাকায় বিয়ে হয়েছিল। সেই সংসারে স্বামী ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেলে ২০০০ সালে রাউজান উপজেলার গশ্চিনয়াহাট এলাকার প্রবাসী শাহ আলমের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। তার আগের সংসারে ১টি ও দ্বিতীয় সংসারে ১টি মেয়ে ছিল।

দুজনকেই বিয়ে দিয়ে দেওয়া হয়। এই ঘটনার জন্য স্বজনরা স্বামীর সম্পৃক্ততা রয়েছে বলে সন্দেহ করেন। তারা এই ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *