Fri. Dec 6th, 2019

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

সিবিপিএসি প্রেসিডেন্ট জন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে নিউইয়র্ক যাবেন

সিবিপিএসি প্রেসিডেন্ট জন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে নিউইয়র্ক যাবেন

সাঈদ দেলোয়ার, বর্তমানকন্ঠ ডটকম, কানাডা : কানাডিয়ান বাংলাদেশি পাবলিক অ্যাফেয়ার্স কমিটি (সিবিপিএসি) প্রেসিডেন্ট ফেরদৌস বারী জন ২৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে নিউইয়র্ক যাবেন।একান্ত আলাপচারিতায় জন জানান, কানাডায় জাতীর পিতা বঙ্গবন্ধুর হত্যাকারী রয়েছে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি সেই হত্যাকারীকে বাংলাদেশের মাটিতে পাঠিয়ে বিচার কাজ সম্পূর্ণ করতে।

বর্তমানে তিনি কানাডিয়ান নাগরিক হলেও তার জন্ম ও শৈশব কেটেছে নারায়ণগঞ্জের চাষাড়ায়। তার স্কুল ও কলেজ জীবনে ছাত্র রাজনীতি করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ নিয়ে । তিনি বলেন, আজ সময় এসেছে বঙ্গবন্ধুর হত্যাকারিকে কানাডা থেকে ফিরিয়ে নেবার, আর তিনি সেই কাজটি করার চেষ্টা করছেন।

নারায়ণগঞ্জ সারা দুনিয়ায়’র প্রতিষ্ঠাতা ফেরদৌস বারী জন আরো বলেন, দেশ স্বাধীন হবার পর থেকে আজ অবধি নারায়ণগঞ্জের মাটিতে যে পরিমাণ সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে সেই সমস্ত সন্ত্রাসীদের আইনের আওতায় নিয়ে কঠিন শাস্তির মাধ্যমে নারায়ণগঞ্জ-কে এই সন্ত্রাসী নামের জনপদ কলঙ্ক মুক্ত করে আগামী নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর পরিছন্ন নারায়ণগঞ্জ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন জাতির পিতার সুযোগ্য সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অচিরেই নারায়ণগঞ্জ কে সন্ত্রাস মুক্ত করে একটি সুন্দর নারায়ণগঞ্জ উপহার দিবেন নতুন প্রজন্মের জন্য।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪-তম অধিবেশনে যোগদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ শে সেপ্টেম্বর নিউয়র্কে অবস্থান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে নিউয়র্কে ২৭ শে সেপ্টেম্বর একান্ত সাক্ষাৎকারে বসছেন বলে জানিয়েছেন ফেরদৌস বারী জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *