| ১৭ই জানুয়ারি, ২০২০ ইং | ৩রা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | শুক্রবার অভয়নগরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ – Bartaman Kanho

Bartaman Kanho

বর্তমানকণ্ঠ ডটকম

অভয়নগরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

যশোরের অভয়নগর উপজেলায় এক স্কুল ছাত্রীকে রিয়াজ খান নামে এক যুবক ও তার দুই বন্ধু গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার, ১১ জানুয়ারি সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন ভুক্তভোগীর মা।

ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত ধর্ষক রিয়াজ খান দেয়াপাড়া উত্তরপাড়ার হাফিজুর খানের ছেলে।

গ্রামবাসীরা দাবি করেন, মেয়েটি তার বড় বোনের দেবর রিয়াজ খানের সাথে অনৈতিক কর্মকান্ডের সময় ধরা পড়লে গ্রামবাসী মারপিট শুরু করে। এসময় ছেলেটি পালিয়ে গেলেও মেয়েটি অসুস্থ্য হয়ে পড়ে। এ সময় আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাতপাতালে চিকিৎসাধীন মেয়েটির মা জানান, দীর্ঘদিন যাবৎ তার স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো রিয়াজ ও তার বন্ধুরা। এসবের প্রতিবাদ করলে ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া ও হত্যার হুমকিও দেয়া হতো। শুক্রবার বিকালে মেয়েকে একা ঘরে রেখে তিনি প্রতিবেশী এক আত্মিয়ের বাড়িতে যান। সেই সুযোগে ওই তিন বখাটে তার মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল হাকিম জানান, ওই মেয়ের সাথে তার বোনের দেবরের অনৈতিক সম্পর্ক ছিল। অনৈতিক কর্মকান্ডের সময় এলাকাবাসী ধরে মারপিট করে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, এই ঘটনায় মামলা করা হয়েছে। অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *