চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে গৃহপালিত পশুসহ ২ ব্যক্তির মৃত্যু

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ),বর্তমানকণ্ঠ ডটকম: শিবগঞ্জে বজ্রপাতে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। একই সঙ্গে ৪টি ছাগল ও ১টি গরুুর মৃত্যুসহ ১৩জন গুরুতর আহত হয়েছে। শতাধিক সৌরবিদ্যুৎ নষ্টসহ আরও ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
 
এলাাকবাসীর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ঘণ্টাব্যাপী বজ্রপাতের ঘটনায় ধানের জমিতে কাজ করার সময় উপজেলার পাকা ইউনিয়নের চর কদমতলা গ্রামের মুখলেশুর রহমানের ছেলে শাহীন আলি (১৭) ঘটনাস্থলে মারা যায়। একই সময় নারায়ণপুর ৩২ রশিয়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে ৫সন্তানের জনক রফিকুল ইসলাম কাটু (৪০) নিজ বাড়িতে অবস্থানকালে বজ্রপাতে মারা যায়। এ সময় তার ৪টি ছাগল মারা যায় এবং বাড়ির সৌর বিদ্যুৎসহ অন্যান্য আসবাবপত্র নষ্ট হয়ে যায়।
 
এ বজ্রপাতের ঘটনায় নারায়ণপুর  পাঠানপাড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে ঈশারুলের সোয়া লাখ টাকা মূল্যের একটি গরু মারা যায়। তাছাড়া আরও ১৩জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে বলে খবর পাওয়া গেছে।
 
এলাকাবাসী আরও জানান, বজ্রপাতের শতাধিক সৌরবিদ্যুৎ  পুড়ে নষ্ট হয়ে গেছে এবং কয়েকটি বাড়ির (খড়ের ) পালা পুড়ে গেছে।   
 
এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন অফিসার আরিফুলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ পর্যন্ত কেউ মারা গেছে কিনা বা কোন ক্ষয়ক্ষতি হয়েছে কি না, তা জানাতে পারেনি। তবে কেউ মারা গেলে বা কোন ক্ষতি হয়ে থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -