"মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন"এর সুবিধাবঞ্চিতদের ঈদের নতুন পোশাক বিতরণ

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: রাজধানীর উত্তরখানে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের পোশাক বিতরণ করলো মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন’।গতকাল বিকাল ৫ টায় সংগঠনের কার্যালয়ে এ পোশাক বিতরণ করা হয়।
প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতরকে সামনে রেখে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ আয়োজন করে সংগঠনটি।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বৃহত্তর ময়মনসিংহ সিএন্ডএফ ফোরাম,ঢাকা এর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, ‘সুবিধাবঞ্চিত শিশুরাও আমাদের সমাজেরই একটা অংশ। তাই তাদের ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে মানবতার এ মহৎ কাজে যারা সম্পৃক্ত তাদেরকে ধন্যবাদ জানাই’। এবং এমন মহৎ কাজ অব্যাহত রাখতে সবার প্রতি আহবান জানান।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ মুরাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বৃহত্তর ময়মনসিংহ সিএন্ডএফ ফোরাম,ঢাকা এর সদস্য আলমগীর হোসেন,আনসার সদস্য রাজু শফিকুল ইসলাম,ফাউন্ডেশনের সদস্য সুমা জামান,সাদ্দাম হোসেন,রিমন,সুজন শীল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ফাউন্ডেশন এর সদস্য সুমা জামান বলেন,আমরা ইতিমধ্যে রমজান উপলক্ষে মাদ্রসায় কোরআন শরীফ, সুবিধবঞ্চিত এতিম শিশুদের সাথে ইফতার করেছি, তারই ধারাবাহিতায় আজকেই এই প্রোগ্রাম,আমাদের পরবর্তী প্রোগ্রাম ২৭ রমজান অসচ্ছল পরিবারের মাঝে ঈদের বাজার সামগ্রী বিতরণ।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -