দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশের দুই সদস্য নিহত

দিনাজপুর, বর্তমানকণ্ঠ ডটকম: দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে সড়ক দুর্ঘটনায় হাকিমপুর থানা পুলিশের এএসআই আব্দুল হাই সিদ্দিক (৩৫) ও কনস্টেবল আশরাফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত এএসআই আব্দুল হাই সিদ্দিক নীলফামারী সদরের দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং কনস্টেবল আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে।

হাকিমপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সবুর জানান, বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেল নিয়ে অভিযান পরিচালনার জন্য এএসআই আব্দুল হাই সিদ্দিক ও কনস্টেবল আশরাফুল ইসলাম থানা থেকে বের হয়ে দক্ষিণ পাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় তারা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। এ সময় স্থানীয় লোকজন তাদের দ্রুত উদ্ধার করে হাকিমপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার

পরে পুলিশ অভিযান চালিয়ে ৩টি ট্রাক আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -