কালীগঞ্জে গুলিতে প্রাক্তন এমপির ছেলে নিহত

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: গাজীপুরের কালীগঞ্জে সন্ত্রাসীর গুলিতে প্রাক্তন সংসদ সদস্য মোখলেছুর রহমান জিতু মিয়ার ছেলে হাবীবুর রহমান ফয়সাল (২৬) নিহত হয়েছেন। রোববার রাত ১০টার দিকে কালীগঞ্জ পৌরসভার ভাদগাতী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে ওই গ্রামের রিমনের বাড়ি সংলগ্ন একটি নির্জন স্থানে গুলির শব্দ শোনা যায়।  এ সময় স্থানীয়রা রিমনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন এবং ওই স্থানে ফয়সালের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা ফয়সালকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুলতান মাহমুদ সিকদার জানান, মৃত অবস্থায় রোগীকে হাসপাতালে আনা হয়েছে। তার বুকের ডান পাশে গুলি লেগেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, রিমন নামে এক ‘সন্ত্রাসীর গুলিতে’ ফয়সাল মারা গেছে বলে শুনেছি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার কারণ জানা যায়নি।

মোখলেছুর রহমান জিতু মিয়া ১৯৭৯ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে এবং ১৯৮৮ সালে সতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। 

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -