বঙ্গমাতার ৮৭তম জম্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

খন্দকার শাহিন,বর্তমানকণ্ঠ ডটকম: মাধবদীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জম্মবার্ষিকী উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) রাতে রাইন ওকে মার্কেটের ৩য় তলায় যুব জাগরণ কেন্দ্র নরসিংদী শাখার আয়োজনে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সংগঠনের নিজ কার্যালয়ে নরসিংদী জেলা যুব জাগরণ কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও নরসিংদী সদর থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস,এম সেলিম সিকু'র পরিচালনায় বক্তব্য রাখেন, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোষামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ভিপি শামীম নেওয়াজ, নরিসংদী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আফতাব উদ্দিন ভূইয়া।

আরো উপস্থিত ছিলেন মাধবদী শহর অাওয়ামী যুবলীগের সভাপতি ছাইদুর রহমান পাশা,মাধবদী শহর আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক কাজী আরমানসহ নরসিদংদী জেলা যুব জাগরণ এর সদস্যবৃন্দ।

এসময় অতিথিরা বক্তব্যে বলেন, জাতির জনক শেখ মুজিব-বঙ্গবন্ধু থেকে জাতির পিতা হওয়ার পেছনে নেপথ্যে কারিগর ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব। বঙ্গবন্ধু জেলে থাকা অবস্থায় তিনি সন্তানদের মানুষ করা, ঘর সংসার সামলানো থেকে শুরু করে দলীয় নেতা কর্মীদের দেখভাল সবকিছুই করতেন। বঙ্গবন্ধুকে পরামর্শ দিয়ে সহায়তা করাসহ সব ধরনের রাজনৈতিক সিদ্ধান্তই দিতেন এই মহীয়সী নারী। সেই সাথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -